Sign In

Blog

Latest News
তেলাঙ্গানা এনকাউন্টার নিয়ে মাঞ্জরেকারের রহস্যজনক টুইট!

তেলাঙ্গানা এনকাউন্টার নিয়ে মাঞ্জরেকারের রহস্যজনক টুইট!

তেলাঙ্গানা এনকাউন্টার নিয়ে মাঞ্জরেকারের রহস্যজনক টুইট!

তেলাঙ্গানায় তরুণী চিকিৎসককে ধর্ষণ করে পুড়িয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত ৪ জন পুলিশের গুলিতে নিহত হয়েছেন। এ নিয়ে গোটা ভারত উত্তাল। এর মধ্যে দেশটির সাবেক ক্রিকেটার এবং জনপ্রিয় ধারাভাষ্যকার সঞ্জয় মাঞ্জরেকারের এ সংক্রান্ত এক রহস্যজনক টুইটকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় জোর আলোচনা শুরু হয়েছে।

তেলাঙ্গানার যে স্থানে তরুণীকে ধর্ষণের পর পুড়িয়ে হত্যা করা হয়, সেখানেই ৪ অভিযুক্তকে গুলি করে খুন করে সাইবারাবাদ পুলিশ। কমিশনার ভিসি সাজ্জানার বলেন, ঘটনার পুনর্নিমাণ ও কিছু তথ্য মেলানোর জন্য মোহাম্মদ আরিফ, নবীন, শিবা ও চেন্নাকেশা ভুলুকে সেতুর নিচে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু সেসময় তারা পুলিশের বন্দুক ছিনিয়ে পালানোর চেষ্টা করে। ফলে বাধ্য হয়ে তাদের গুলি করে হত্যা করা হয়।

যদিও পুলিশের এই এনকাউন্টারকে সাজানো চিত্রনাট্য হিসেবে দেখছে দেশটির একটা মহল। অনেকে তরুণী চিকিৎসককে খুনের ঘটনার অভিযুক্তদের এভাবে হত্যা করার বিপক্ষেও কথা বলেছেন। সেসবের মধ্যে এই ঘটনা নিয়ে ক্রিকেটার ও ধারাভাষ্যকার মাঞ্জরেকারের রহস্যজনক টুইট ঘিরে সোশ্যাল মিডিয়ায় জোর আলোচনা শুরু হয়েছে।

ইংল্যান্ড বিশ্বকাপ চলাকালীন ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে ‘ক্ষুদ্র ও টুকরো’ ক্রিকেটার বলে বিতর্কে জড়ান তিনি। এবার তেলাঙ্গানা এনকাউন্টার নিয়ে টুইটারে প্রতিক্রিয়া দেখাতে গিয়ে কিশোর কুমারের জনপ্রিয় গানের লাইন তুলে ধরেছেন মাঞ্জরেকার। তিনি লেখেন,ইয়ে পাবলিক হ্য়ায় ইয়ে সাব জানতি হ্যায়।

এমন মন্তব্য করে মাঞ্জরেকার সাইবারাবাদ পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন বলে মনে করছেন সোশ্যাল অ্যাক্টিভিস্টরা। এজন্য দেশের সচেতন নাগরিকদের সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

Related Posts

Leave a Reply

Your email address will not be published.