Sign In

Blog

Latest News
বিয়েতে অতিথি হয়েছিল তাহসান-মিথিলা কন্যা আইরা

বিয়েতে অতিথি হয়েছিল তাহসান-মিথিলা কন্যা আইরা

বিয়েতে অতিথি হয়েছিল তাহসান-মিথিলা কন্যা আইরা

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শুক্রবার সন্ধ্যায় বিয়ে করেছেন কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। এই বিয়ে তাদের দুজনেরই দ্বিতীয় বিয়ে।

দক্ষিণ কলকাতায় সৃজিত মুখার্জির বাসায় স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় তাদের বিয়ে রেজিস্ট্রি করা হয়।

আনন্দবাজার জানিয়েছে, ঘরোয়াভাবে আয়োজিত বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সৃজিতের মা ও দিদি, সৃজিতের টলিউডের পরিবার রুদ্রনীল, শ্রীজাত, ইন্দ্রদীপ, যিশু, নীলাঞ্জনা, অনুপম ও পিয়া।

এছাড়া মিথিলার পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন। মায়ের বিয়েতে অতিথি হয়ে কলকাতায় গিয়েছিল তাহসান-মিথিলা কন্যা আইরাও। নিজেকে মেহেদীর রঙে রাঙিয়েছে সে।

বিয়ের অনুষ্ঠানে আইরাও ছিল অন্যতম আকর্ষণ। আইরাকে ইতিমধ্যে বেশ আপন করে নিয়েছেন সৃজিত। আইরাও বেশ মানিয়ে নিয়েছে সৃজিতকে।

বিয়ের পর সৃজিত ও মিথিলা যার যার সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন যেখানে দুজনের মাঝে আইরাকেও দেখা গেছে।

ছবিতে তিনজনেই হাস্যোজ্জ্বল। ছবিতে সাদা পাজামা কালো পাঞ্জাবি আর লাল জহরকোট পরা স্বামী সৃজিতের সঙ্গে জামদানি শাড়ি পরিহিত মিথিলাকে দেখা গেছে।

অন্য আরেকটি ছবিতে দেখা গেছে, দুজনের মাঝখানে গালে হাত দিয়ে বেশ গম্ভীর মুখে বসে আছে মিথিলা-তাহসানের মেয়ে আইরা। আইরাকে অনুকরণ করে সৃজিতকেও মুখ গম্ভীর করে থাকতে দেখা গেছে। বিষয়টি যে মজার ছলেই করা হয়েছে তা বুঝতে বাকি নেই কারও।

ছবিগুলো পোস্ট করতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। এ নব দম্পতিকে শুভেচ্ছা ও শুভকামনা জানিয়ে ছবিগুলো শেয়ার করেছেন নেটিজেনরা।

সুন্দর সুন্দর মন্তব্যে ভরিয়ে দিচ্ছেন কমেন্ট বক্স।

প্রসঙ্গত, জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। যদিও এর আগে সৃজিতের সঙ্গে জয়া আহসানের প্রেমের গুঞ্জন ছিল মিডিয়া পাড়ায়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

Related Posts

Leave a Reply

Your email address will not be published.